সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

আগের সংবাদ

উন্নয়ন ও প্রত্যাশায় ফারাক অনেক : ক্লিন সিটি খ্যাত রাজশাহীর মানুষ অনেক সেবা পান না

পরের সংবাদ

বগুড়া ও সিরাজগঞ্জ : সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

প্রকাশিত: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দেশের দুই জেলায় গতকাল বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। এর মধ্যে বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী এবং সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার তিন যাত্রী নিহত হন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-
শেরপুর (বগুড়া) : শেরপুরে ট্রাকচাপায় শিশুসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও চার যাত্রী। বিকেলে শেরপুর উপজেলা মডেল মসজিদের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার হামছায়াপুর এলাকার তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) এবং অজ্ঞাত পরিচয় এক নারী।
সিরাজগঞ্জ ও সলঙ্গা : সিরাজগঞ্জের নলকা সেতুর পশ্চিম পাশে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী ও এক শিশু নিহত হয়েছেন। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হন আরো তিনজন। গতকাল বৃহস্পতিবার হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেন।
নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার গজাইল এলাকার মান্নান মণ্ডলের স্ত্রী চান বানু (৫০), সদর থানার ফজল খান রোড এলাকার রিপন শেখের স্ত্রী ডলি আক্তার (২৫) ও তার ৭ মাস বয়সি শিশু নিহাল শেখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়