সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

আগের সংবাদ

উন্নয়ন ও প্রত্যাশায় ফারাক অনেক : ক্লিন সিটি খ্যাত রাজশাহীর মানুষ অনেক সেবা পান না

পরের সংবাদ

নাটোরের সংসদ সদস্য বকুলের বিরুদ্ধে হত্যা মামলা তদন্তের নির্দেশ

প্রকাশিত: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দায়েরকৃত হত্যা মামলা আমলে নিয়ে পিবিআই পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে আগামী ২৭ জুলাই মামলার পরবর্তী দিন ধার্য করেছেন আদালতের বিচারক। গতকাল বৃহস্পতিবার নাটোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আবু সাঈদ এ আদেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি সকালে টাকা পাওনা রয়েছে বলে এমপি বকুলের নির্দেশে স্থানীয় আইয়ুব আলীকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। পরে এমপির নির্দেশে তার বাড়িতে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে চড়-থাপ্পড় মারা হয়। এ সময় তাকে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর দিতে বলে অভিযুক্তরা। স্বাক্ষর করতে অস্বীকার করলে এমপি নির্দেশ দেন আইয়ুব আলীকে গাছে ঝুলিয়ে পেটাতে এবং পরে বস্তাবন্দি করে পদ্মা নদীতে ফেলে দিতে। নির্যাতনে আইয়ুব আলী ঘটনাস্থলেই মারা যান। পরে তার মরদেহ পরিবারের কাছে পৌঁছে দেয় তারা। পুলিশ আইয়ুব আলীর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এ ঘটনায় নিহত আইয়ুব আলীর স্ত্রী বাগাতিপাড়া থানায় অভিযোগ করতে গেলে পুলিশ তাদের অভিযোগ নেয়নি। গত ১ জুন আইয়ুব আলীর স্ত্রী শাহানাজ পারভীন বাদী হয়ে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলকে প্রধান আসামি করে আরো ৪ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন আদালতে। মামলার অন্য আসামিরা হলেন বাগাতিপাড়া উপজেলার স্যান্যাল পাড়ার আব্দুল মজিদের ছেলে মহিদুল ইসলাম, মৃত ময়েজ সরদারের ছেলে আব্দুল মজিদ, মাড়িয়া গ্রামের সাজদার রহমানের ছেলে মাইনুল ইসলাম ও মিজানুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়