প্রশিক্ষণার্থী চিকিৎসকদের আন্দোলন দুদিন স্থগিত : প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার আশ্বাস বিএসএমএমইউ উপাচার্যের

আগের সংবাদ

আনন্দে পাঠ উৎসবে মূল্যায়ন : ষষ্ঠ ও সপ্তমে চলছে ‘ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন উৎসব’, ঈদুল আজহার পর মূল্যায়নের বিশ্লেষণ

পরের সংবাদ

শ্রীনগর : মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত

প্রকাশিত: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শ্রীনগর-দোহার বাইপাস সড়কের জুশুরগাও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শ্রীনগর বাজারসংলগ্ন এলাকার মো. গিয়াসউদ্দিনের ছেলে মো. ইয়াসিন (২২) ও বাবুর দিঘিরপাড় এলাকার শামসুল ইসলামের ছেলে সাইমনের (১৮) মোটরসাইকেলের সঙ্গে আরেকটি মোটরসাকেলের সংঘর্ষ হয়। এতে আরোহী ফুলকুচি এলাকার রাতুল (২৫), ফারদিন (১৮) ও কয়কির্ত্তন এলাকার জয় (১৯) আহত হন।
দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহত ৫ জনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ইয়াসিনের মৃত্যু হয়। এ সময় সাইমনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। সাইমন ইয়াসিনদের দোকানের কর্মচারী ছিল।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক জানান, অপর মোটরসাইকেল আরোহীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে। শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়