প্রশিক্ষণার্থী চিকিৎসকদের আন্দোলন দুদিন স্থগিত : প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার আশ্বাস বিএসএমএমইউ উপাচার্যের

আগের সংবাদ

আনন্দে পাঠ উৎসবে মূল্যায়ন : ষষ্ঠ ও সপ্তমে চলছে ‘ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন উৎসব’, ঈদুল আজহার পর মূল্যায়নের বিশ্লেষণ

পরের সংবাদ

মিরসরাইয়ে চোলাই মদসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে দেশীয় একশ লিটার চোলাই মদসহ ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার ৯নং মিরসরাই ইউনিয়নের সুফিয়া রোড এলাকায় নিজাম উদ্দিন রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে মদ উদ্ধারসহ মো. আরিফ (৩০) নামে ১ জনকে গ্রেপ্তার করা হয়। আরিফ মিরসরাই পৌরসভার মধ্যম মঘাদিয়া এলাকার আবদুর রশিদের ছেলে।
মিরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, সুফিয়া রোড এলাকায় নিজাম উদ্দিন রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে একশ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ আসামি পালিয়ে যায়। এ সময় মাদক বহন কাজে ব্যবহৃত রেজিস্ট্রেশনবিহীন সিএনজি অটোরিকশাসহ মো. আরিফ (৩০) নামে ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মিরসরাই থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-১৪) দায়ের করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলো- উপজেলার ৯নং মিরসরাই ইউনিয়নের তালবাড়ীয়া এলাকার ত্রিপুরা পাড়ার তন কুমারা ত্রিপুরার ছেলে ইন্দ্র ত্রিপুরা (৩৫), একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে সাহেব আলী (৪৫)। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়