হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

শিশুকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ১৪ মাস বয়সি শিশুকে নিয়ে এক মা বিষপান করেছেন। এ ঘটনায় শিশুটির মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ কোহিনুর বেগম ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চর জুবলি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বাগ্যা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শিশুর নাম আবু সাঈদ। সে উপজেলার চর জুবলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বাগ্যা গ্রামের আবুল কালামের ছেলে।
চর জুবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির খসরু দাবি করেন, ওই গৃহবধূর স্বামী দিনমজুরের কাজ করেন। অভাব-অনটনের কারণে সকালে কোহিনুর বেগমের সঙ্গে তার শাশুড়ির ঝগড়া হয়। এরপর তার শাশুড়ি ঘরের বাইরে চলে গেলে তিনি পরিবারের সদস্যদের অজান্তে নিজে বিষপান করেন এবং শিশু ছেলেকে বিষপান করান।
চরজব্বর থানার ওসি দেবপ্রিয় দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অভাবের তাড়না থেকে ওই গৃহবধূ নিজের শিশুকে নিয়ে বিষপান করেন। এ ঘটনায় ওই শিশু মৃত্যু হয়।
শিশুর মা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওসি আরো বলেন, শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়