হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : দাউদকান্দিতে প্রতিবন্ধী বৃদ্ধকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে আমির হোসেন (৬৫) প্রতিবন্ধী নামে এক বৃদ্ধকে কোদাল দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল পৌনে ৭টায় উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের টামটা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় মূল হত্যাকারীসহ পাঁচজনকে আটক করেছে।
এদিকে কোদাল দিয়ে পিটিয়ে হত্যার সিসি ক্যামেরার রেকর্ড ৪৮ সেকেন্ডের একটি ভিডিও মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, বাড়ির সামনে হুইল চেয়ারে বসেছিলেন প্রতিবন্ধী আমির হোসেন। এ সময় হঠাৎ করে হাতে কোদাল নিয়ে ঘাড়ে জোরে আঘাত করেন নাছির। এ সময় আমির হুইল চেয়ার থেকে নিচে পড়ে যান। এরপর আরো জোরে জোরে কোদাল দিয়ে পেটাতে থাকেন নাছির। পরে সেখান থেকে নিজের বাড়িতে চলে যান নাছির। স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় আমির হোসেনকে উদ্ধারের কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।
দাউদকান্দি মডেল থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঁঞা জানান, টামটা গ্রামের পল্লী চিকিৎসক ওসমান গনি নাছির এবং আমির হোসেনের দীর্ঘদিন ধরে জমি-সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

তিনি বলেন, ঘটনার মূল হোতা পল্লী চিকিৎসক ওসমান গনি নাছির (৫৫), মো. শামীম ওসমান (৪৮), মো. শাহাদাৎ (৩৫), মো. সিয়াম (২৭) ও মো. সিহাবকে (২৯) আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন রয়েছে।
উল্লেখ্য, দুই বছর আগে জমি নিয়ে বিরোধের জেরে পল্লী চিকিৎসক নাছিরের সঙ্গে ঝগড়া-বিবাদের এক পর্যায়ে প্রতিবন্ধী আমির হোসেনের ছেলে গিয়াস উদ্দিন (৩৫) মৃত্যুবরণ করেন। ওই সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে মর্মে ইউডি মামলা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়