হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

চার্জার ফ্যান বিস্ফোরণ : নারায়ণগঞ্জে স্বামীর পর এবার চলে গেলেন স্ত্রীও

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর এলাকায় চার্জার ফ্যান বিস্ফোরণের ঘটনায় স্বামীর পর এবার স্ত্রী বুলবুলি বেগমও (৪০) মারা গেছেন।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে এ দুর্ঘটনায় দুজনের মৃত্যু হলো। হাসপাতালে ভর্তি রয়েছে আরো ৩ জন।
নিহতদের গ্রামের বাড়ি নাটোরে। তারা ফতুল্লার কাশিপুরে ভাড়া বাসায় বসবাস করতেন।
চিকিৎসকের বরাত দিয়ে বুলবুলি বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, বুলবুলির শরীরের ২৫ শতাংশ দগ্ধ ছিল। এর আগে গত সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান বুলবুলির স্বামী আব্দুস সালাম মণ্ডল (৫৫)। সালাম ৭০ শতাংশ দগ্ধ ছিলেন।
তিনি আরো জানান, গত শুক্রবার ভোরে ফতুল্লা কাশিপুরে ওই চার্জার ফ্যান বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ৫ জন দগ্ধ হয়। ওই দিনই তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি অপর ৩ জন হলেন- নিহতদের ছেলে টুটুল মণ্ডল (২৫), মেয়ে সোনিয়া আক্তার (২৭) ও নাতনি মেহেজাবিন (৭)।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, সোনিয়া ৪৫, টুটুল ৬০ ও মেহেজাবিন ৩৫ শতাংশ দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা গুরুতর।
দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা মো. সোহাগ জানান, বৃহস্পতিবার রাতে ফতুল্লার কাশিপুরের ওই বাসায় ঘুমিয়ে ছিলেন হতাহতরা। শুক্রবার ভোরে হঠাৎ চার্জার ফ্যান বিস্ফোরিত হয়ে আগুন লাগে। বুলবুলি স্থানীয় গার্মেন্টসে চাকরি করতেন।
আর তার স্বামী সালাম রিকশাচালক ছিলেন। সোনিয়ার শ্বশুরবাড়ি নারায়ণগঞ্জের বন্দর এলাকায়। ঘটনার ৩-৪ দিন আগে সোনিয়া তার মেয়েকে নিয়ে বাবা-মায়ের বাসায় বেড়াতে আসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়