হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

কুলাউড়া : বিআরডিবির সাবেক চেয়ারম্যান ধর্ষণের মামলায় কারাগারে

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: : কুলাউড়ায় ধর্ষণ মামলার আসামি উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার মৌলভীবাজার চিফ জুডিশিয়াল আদালতে জামিন নিতে গেলে বিচারক দাউদ হাসান তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মুহিবুর রহমান কলেজ ছাত্রী ধর্ষণ মামলার একমাত্র আসামি।
জানা যায়, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের দক্ষিণ হিঙ্গাজিয়া গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানের বিরুদ্ধে একই গ্রামের কলেজপড়ুয়া ছাত্রী (২৬) কুলাউড়া থানা ও মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করেন। মামলায় তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ আনা হয়। এরই প্রেক্ষিতে কুলাউড়া থানা পুলিশ গত সোমবার মুহিবুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে মোকাদিছুর রহমান রানা (২২) নামে একজনকে আটক করে।
গতকাল মঙ্গলবার মুহিবুর রহমান মৌলভীবাজার আদালতে জামিন নিতে যান। পরে চিফ জুডিশিয়াল (৫নং আমলী) আদালতের ম্যাজিস্ট্রেট দাউদ হাসান জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, কলেজপড়–য়া দরিদ্র ছাত্রীকে (২৬) বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৫ মে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠে। ১ জুন ওই কলেজ ছাত্রী নিজে বাদী হয়ে কুলাউড়া থানা ও মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়