হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

ইউপি চেয়ারম্যানের দাবি : অনিয়ম ও দুর্নীতির মিথ্যা অভিযোগ দিয়ে অনাস্থা

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরা উত্তরবাখরনগর ইউনিয়নের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রস্তাব প্রত্যাখ্যান করায় চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিবের ওপর ক্ষিপ্ত হয়ে পরিষদের কিছু দুষ্কৃতকারী সদস্য মিথ্যা ও বানোয়াট তথ্য পরিবেশন করে ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গত সোমবার বিকালে নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তরবাখরনগর ইউনিয়ন কমপ্লেক্সে সংবাদ সম্মেলন করেন। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উত্তরবাখরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব।
তিনি বলেন, বিএনপি ও জামায়াত শিবিরের একটি চক্র আমাকে বিভিন্নভাবে হেনস্থা করার জন্য বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন জনপ্রতিনিধি হিসেবে দৃঢ়তার সঙ্গে বলতে পারি- আমি চেয়ারম্যান হিসেবে ইউপির কার্যক্রম পরিচালনা করতে গিয়ে কোনো অনিয়ম ও দুর্নীতিকে প্রশ্রয় দেইনি এবং ভবিষ্যতে দেবোও না।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন- প্যানেল চেয়ারম্যান শামসুল আলম, ১ ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার ময়না বেগম, ৪ ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার রোকিয়া বেগম। এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন, সাবেক মেম্বার বাদলসহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়