সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

সুনামগঞ্জ : কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে স্মারকলিপি

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলীর অপসারণ ও বেতন ভাতা বন্ধের দাবিতে শিক্ষা মন্ত্রণালয়ের সচিব বরাবরে স্মারকলিপি দিয়েছেন গভর্নিং বডির একাধিক সদস্য ও এলাকাবাসী। গতকাল সোমবার দুপুরে সুনামগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে এলাকাবাসীর পক্ষে স্মারকলিপি জমা দেন ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কলেজ গভর্নিং বডির সদস্য অলিউর রহমান বকুল, গোবিন্দগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান ও গভর্নিং বডির সদস্য নিজাম উদ্দিন ও স্থানীয় বাসিন্দা মো. আলতাব আলী, শাহিনুর রাজা চৌধুরী প্রমুখ।
স্মারকলিপিতে বলা হয়, দীর্ঘদিন ধরে তথ্য গোপন করে সুজাত আলী অধ্যক্ষের চাকরি করা কালেও ভুয়া কাগজপত্র দিয়ে বাংলাদেশ বার কাউন্সিল থেকে আইনজীবী পেশার সনদ গ্রহণ করে সিলেট জেলা আইনজীবী সমিতিতে এডভোকেট হিসাবে তালিকাভুক্ত হন। তার আইডি নং-৭০১।
ইতোমধ্যে হাইকোর্ট, জাতীয় বিশ্বিদ্যালয় এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর তার বেতন ভাতা বন্ধ করার নির্দেশ দিয়েছেন। এরপরেও তিনি রয়েছেন বহাল তবিয়তেই। এমনকি জাতীয় বিশ্ববিদ্যালয় এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের স্মারকপত্র গোপন করেও তিনি কলেজের বেতন ভাতা তুলে আসছেন নিয়মিত। আমরা জেলা প্রশাসকের মাধ্যমে অবিলম্বে অধ্যক্ষ সুজাত আলীর বেতনভাতা বন্ধ করাসহ তাকে কলেজ থেকে অপসারণ করার জোর দাবি জানাচ্ছি।
জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়