সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

মেহেরপুর : অটোচালক হত্যায় জড়িত আরো দুজন আটক

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে হোটেল ইজাজ প্লাজা নামের একটি আবাসিক হোটেল থেকে আব্দুর রহমান নামের অটোচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধারের ১২ ঘণ্টার মধ্যে হত্যার সঙ্গে জড়িত থাকায় আরো দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার ভোরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা থেকে তাদের আটক করে। একই সময়ে উদ্ধার করা হয় ছিনতাইকৃত ইজিবাইক।
আটককৃতরা হলো- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দুবরাজপুর গ্রামের দিনবন্ধু বিশ্বাসের ছেলে পল্লব কুমার বিশ্বাস (৩০) ও একই উপজেলার গোপালপুর গ্রামের মজিদ আলীর ছেলে রাজু শেখ (২৭)।
এর আগে গত রবিবারেই হোটেল মালিক ঝন্টু মিয়াকে পুলিশ হেফাজতে নেয়া হয়। পুলিশ হেফাজতে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করায় তাকেও আটক দেখিয়েছে পুলিশ। এছাড়া এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সদর উপজেলার তেরঘরিয়া গ্রামের নাহিদ আলী নামের আরো একজনকে খুঁজছে পুলিশের একাধিক টিম। গতকাল সোমবার দুপুরে সদর থানায় প্রেস বিফ্রিং করে এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন।
তিনি আরো বলেন, নিহত আব্দুর রহমানের ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্য তাকে হত্যা করা হয়। এ ঘটনায় তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করা হয়। পরে জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে প্রথমে পল্লব কুমার বিশ্বাসকে ও পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি অনুযায়ী রাজু শেখকে আটক করা হয়।
এ ঘটনায় তদন্ত চলছে, আরো যারা জড়িত রয়েছে তাদের খুব দ্রুত আটক করা হবে। আটককৃতদের সোমবার আদালতে নেয়া হবে বলেও জানান আজমল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সদর থানার ওসি সাইফুল ইসলাম ও ডিবি পুলিশের ওসি সাইফুল ইসলাম।
প্রসঙ্গত, গত রবিবার বিকালে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় আবাসিক হোটেল থেকে অটোচালক আব্দুর রহমানের গলা কাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়