সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

ব্যাংক কোম্পানি আইন সংশোধনীসহ পাসের সুপারিশ

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ব্যাংক কোম্পানি আইন সংশোধনীসহ পাসের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। গতকাল সোমবার একাদশ জাতীয় সংসদের অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির একাদশ বৈঠকে এ সুপারিশ করা হয়। আবুল হাসান মাহমুদ আলীর সভাপতিত্বে কমিটির সদস্য অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, মো. আব্দুস শহীদ, মোস্তাফিজুর রহমান চৌধুরী এবং কাজী নাবিল আহমেদ বৈঠকে অংশ নেন।
এ সময় বাংলাদেশ ব্যাংকের গভর্নর, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, সিএজি কার্যালয় ও বিভিন্ন সংস্থাপ্রধানসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বৈঠক সূত্র জানায়, সংসদ থেকে স্থায়ী কমিটিতে পাঠানো ‘ব্যাংক কোম্পানি আইন সংশোধনী বিল, ২০২৩’ সংশোধনীসহ সংসদে পাসের সুপারিশ করা হয়। এছাড়া ‘আয়কর বিল, ২০২৩’ পরীক্ষাসহ আয়কর বিলের দফা ২(৮৭), ২৬৪(৩)(২২) এবং ষষ্ঠ তফসিলের প্রস্তাবিত ২৭ নং দফা আলোচনা করা হয়। পরে বিলটি সংশোধিত আকারে নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়