সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

নাশকতার মামলা : বিএনপির মজনু ও যুবদলের মুন্না রিমান্ডে

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মতিঝিল থানার নাশকতার পৃথক মামলায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল সোমবার শুনানি শেষে তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা।
এর আগে ওই আসামিদের আদালতে হাজির করে দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিন করে রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
মামলার এজাহারে বলা হয়, ২০২১ সালের ২৯ আগস্ট বেলা ১১টায় মতিঝিল থানার আর কে মিশন ওয়াজ রোডের উপর যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা। এ সময় সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দেয়াসহ সড়কে চলাচলরত গাড়ি ভাঙচুর এবং কর্তব্যরত পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে তারা। এতে দায়িত্বরত কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় মতিঝিল থানায় বিস্ফোরক আইন ও দণ্ডবিধি আইনে পৃথক দুটি মামলা করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়