সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে এক মাদ্রাসাছাত্র (৮) কে ভয়ভীতি দেখিয়ে বলাৎকারের অভিযোগে করা মামলায় শাহাদাত হোসেন নামে এক শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। রবিবার বিকালে উপজেলার কলাবাধা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করে গতকাল সোমবার সকালে আদালতে পাঠায় পুলিশ।
গ্রেপ্তারকৃত ওই মাদ্রাসা শিক্ষক শাহাদাত হোসেন (২০) উপজেলার দুরমুঠ ইউনিয়নের কলাবাধা এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে ওই এলাকার মদিনাতুল নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক। বলাৎকারের শিকার ওই শিশুর পরিবারের অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিত ছাত্রটি ওই মাদ্রাসার আবাসিক শাখায় থেকে পড়াশুনা করত। তাকে বিভিন্ন সময় বলাৎকার করার চেষ্টা করত গ্রেপ্তার হওয়া ওই শিক্ষক। বিষয়টি যেন কাউকে না জানায় সেজন্য তাকে বিভিন্ন ভয় দেখাত। সর্বশেষ ৫ জুন রাতে নিজ কক্ষে ডেকে নেয় ওই মাদ্রাসার শিক্ষক শাহাদাত।
এসময় তাকে জোরপূর্বক বলাৎকার করে ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি দেয়। কয়েকদিন পরে বিষয়টি শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে বলাৎকারের শিকার ওই শিশু তার পরিবারকে জানায়। পরে বিষয়টি ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অবগত হয়ে থানায় জানান। মেলান্দহ থানা পুলিশ ওই মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার করে থানায় আনে। এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ভোরের কাগজকে বলেন, এ ঘটনায় রবিবার বিকালে ছাত্রের দাদি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে গতকাল আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ছাত্রকেও ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়