সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

গাজীপুর : সন্ত্রাস-চাঁদাবাজি বন্ধের দাবি

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় কাঁচা বাজারে সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজির প্রতিবাদে এবং নির্বিঘেœ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার দাবিতে সংবাদ সম্মেলন, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে গাজীপুর কাঁচামাল আড়তদার মালিক গ্রুপের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নগরের বাসন থানা শ্রমিক লীগের সভাপতি মো. সোবহান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, স্থানীয় নূরুল হকের নেতৃত্বে একটি কুচক্রী মহল তাদের দীর্ঘদিনের পরিচালিত ব্যবসা ধ্বংসের পাঁয়তারা করছে। নিয়মিত সন্ত্রাসী কার্যকলাপ ও চাঁদাবাজি ছাড়াও চক্রটি বিভিন্ন সময় কয়েকজনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে। সোবহানকে হত্যার চেষ্টা চালানো হচ্ছে। এছাড়া মিথ্যা মামলা দিয়ে ব্যবসায়ীদের হয়রানি করা হচ্ছে। ব্যবসা পরিচালনায় প্রশাসনের সহযোগিতা কামনা করে এসব অপতৎপরতা বন্ধের দাবি করেন বক্তারা। পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মানববন্ধন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়