সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

দেশ শেখ হাসিনার হাতে থাকলেই মানুষ নিরাপদ : এডভোকেট আব্দুল মতিন

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:৫২ পূর্বাহ্ণ

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক এডভোকেট আব্দুল মতিন বলেছেন, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ থাকবে ততদিন বাংলার সাধারণ মানুষ নিরাপদে থাকবে।
গতকাল সোমবার পৌর সদরে নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. হুমায়ুন কবীর চৌধুরীর সভাপতিত্বে কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। দেশকে ধ্বংশ করার জন্য একটি রাজনৈতিক দল উঠে পড়ে লেগেছে তাদের কাছ থেকে সাবধান থাকতে হবে।
আব্দুল মতিন আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে কেন্দুয়া-আটপাড়ার জনগণের সঙ্গে কাজ করে যাচ্ছি। আমি বুঝি তাদের দুঃখ। এবার যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন তাহলে আমি এ আসনটি জয় করে উপহার দেব।
কর্মিসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সহসভাপতি সফিকুল ইসলাম শফিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঁইয়া, কামরুজ্জামান ভূঁইয়া, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আফজালুর তালুকদার মুকুল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়