শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

জেসিআইএল : মার্চেন্ট ব্যাংক ক্যাটাগরিতে স্বীকৃতি অর্জন

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জনতা ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (জেসিআইএল) মার্চেন্ট ব্যাংক ক্যাটাগরিতে সর্বোচ্চ লেনদেনকারী প্রতিষ্ঠানের (প্রথম স্থান) স্বীকৃতি অর্জন করেছে। সম্প্রতি ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এর সাবসিডিয়ারি কোম্পানি আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে আইসিবির চেয়ারম্যান অধ্যাপক ড. কিসমত উল্লাহ আহসানের হাত থেকে জেসিআইএলের চিফ এক্সিকিউটিভ শহীদুল হক এফসিএমএ সম্মাননা স্মারক গ্রহণ করেন। অনুষ্ঠানে জেসিআইএলের উপমহাব্যবস্থাপক এবং কোম্পানি সেক্রেটারি মো. আনোয়ারুল ইসলামসহ আইসিবির ঊর্ধ্বতন নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গত ২০২০-২০২১ এবং ২০২১-২০২২ অর্থবছরে পরপর দুই বছর সর্বোচ্চ লেনদেনকারী প্রতিষ্ঠান ছিল জেসিআইএল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়