তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

সুনামগঞ্জ : ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ আটক ৩ চোরাকারবারি

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে ভারত থেকে আসা ২টি পিকআপভর্তি ৩ হাজার ২৫০ কেজি চিনিসহ ৩ চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটকৃকতরা হলেন- ছাতক উপজেলার বাজনামহল গ্রামের মৃত আব্দুল মুকিতের ছেলে মো. জাহিদ হাসান (২৩), জগন্নাথপুর উপজেলার ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের গোপাল দেবনাথের ছেলে প্রদীপ দেবনাথ (২৫) ও কামড়াখাই গ্রামের নিবারণ দাশের ছেলে নির্দন দাশ (৪০)।
জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর ও জগন্নাথপুর থানার ওসি মো. মিজানুর রহমানের নেতৃত্বে এসআই জিয়া উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে জগন্নাথপুর পৌরসভার ডরেরপাড় এলাকার নিমাইয়ের ভুসি মালের গোডাউনের ভেতরে ও সামনের রাস্তায় অভিযান চালিয়ে ২টি পিকআপ ভ্যানে তল্লাশি করে মোট ৩ হাজার ২৫০ কেজি ওজনের ৬৫ বস্তা ভরা ভারতীয় চিনিসহ তাদেরকে আটক করেন।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্ জানান, জব্দকৃত চিনির আনুমানিক মূল্য ৩ লাখ ৯০ হাজার টাকা। এ ঘটনায় আটক ৩ চোরাকারবারি ও তাদের অপর এক সহযোগীকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছে। আটককৃতদের গতকাল শুক্রবার জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়