তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

সীতাকুণ্ডে ২ কেজি হেরোইন উদ্ধার

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে দুই কেজি হেরোইন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। জব্দ হওয়া এই হেরোইনের আনুমানিক মূল্য দুই কোটি টাকা। মেহেরপুর থেকে ছেড়ে আসা ‘সুপার সনি’ নামক যাত্রীবাহী বাসে একটি কালো ব্যাগে এসব হেরোইন পাওয়া যায়। তবে এই মাদকের বাহককে পাওয়া যায়নি। সীতাকুণ্ডের তেঁতুলতলা এলাকার বিএম কনটেইনার ডিপোর পাশে গতকাল শুক্রবার সকালে একটি বাসে তল্লাশি অভিযান চালানো হয়। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চট্টগ্রাম ব্যাটালিয়ন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের টাস্কফোর্স যৌথভাবে এ অভিযান চালায়।
বিজিবি-৮ চট্টগ্রাম ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, মেহেরপুর থেকে আসা সুপার সনি পরিবহনের বাসটি কক্সবাজারে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডে মহাসড়ক এলাকায় বাসটি থামিয়ে তল্লাশি চালানো হয়। ডগ স্কোয়াডের তল্লাশিতে বাসের মালামাল রাখার ক্যারিয়ারে একটি কালো ব্যাগের ভেতর প্যাকেটে মোড়ানো অবস্থায় দুই কেজি হেরোইন পাওয়া যায়। তবে হেরোইন উদ্ধারের এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। এর বাহককে শনাক্ত করার চেষ্টা চলছে। জব্দ হওয়া ওই হেরোইনের বাজারমূল্য আনুমানিক দুই কোটি টাকা।

উল্লেখ্য, এর আগে গত ৩ জুন ভোর সাড়ে ৬টার দিকে ভাটিয়ারি এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি হেরোইন উদ্ধার করেছিল বর্ডার গার্ড বাংলাদেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়