তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

সিলেটে চুরির অপবাদে নির্যাতনে শ্রমিক হত্যা, আটক ৪

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের নির্মাণাধীন ভবনে কাজ করা নয়ন নামে এক শ্রমিককে চুরির অপবাদে পিটিয়ে হত্যা করা হয়েছে। শ্রমিক আটকে নির্যাতনের খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ গুরুতর আহত অবস্থায় নয়নকে উদ্ধার করে। পরে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঠিকাদারি প্রতিষ্ঠানের কথিত টর্চারসেল থেকে গুরুতর আহত অবস্থায় আরেক শ্রমিককে উদ্ধার করে পুলিশ। আহত শ্রমিকের শনাক্ত মতে ৪ নির্যাতনকারীকে আটক করা হয়। আটককৃতরা ঠিকাদারি প্রতিষ্ঠানে কর্মরত। নিহত নয়ন বৃহস্পতিবার থেকে সহকারী রড শ্রমিক হিসেবে কাজে যোগ দেয়।
নির্মাণ শ্রমিকরা জানান, শুক্রবার ভোরে ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার আমিনুলের নেতৃত্বে নয়ন ও আইয়ুব আলীকে ঘুম থেকে তুলে একটি কক্ষে হাত পা বেঁধে লোহার রড ও পাইপ দিয়ে পেটাতে থাকে ঠিকাদারি প্রতিষ্ঠানের অন্য কর্মীরা। এ সময় তারা ১ লাখ টাকা ও কয়েকটি মোবাইল চুরির অভিযোগ আনে। এদিকে শ্রমিককে আটকে নির্যাতনের খবর পেয়ে মেডিকেল ক্যাম্পের পুলিশ গুরুতর আহত অবস্থায় নয়নকে সকাল ৯টার দিকে উদ্ধার করে জরুরি বিভাগে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে আরেক শ্রমিক আইয়ুব আলীকে আটকে নির্যাতনের বিষয়টি জানতে পেরে পুলিশ তাকেও গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। সিলেট মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ জানান, শ্রমিক নির্যাতনের পর হত্যার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় নির্যাতনে আহত শ্রমিকের শনাক্তমতে ৪ নির্যাতনকারীকে আটক করেছে পুলিশ। নিহত শ্রমিক নয়ন মিয়া সিলেটের বিশ্বনাথ উপজেলার বাসিন্দা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়