তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

লোডশেডিংয়ের প্রতিবাদ : ১৩ ও ১৬ জুন পদযাত্রা করবে বিএনপি

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিদ্যুৎ সংকটে লোডশেডিংয়ের প্রতিবাদে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ১৩ জুন ঢাকাসহ অন্যান্য মহানগরে এবং ১৬ জুন শুধু ঢাকা মহানগরে পদযাত্রা কর্মসূচি পালন করবে দলটি। গতকাল শুক্রবার রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
তিনি বলেন, অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে আগামী ১৩ জুন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারাদেশের মহানগরগুলোয় এবং ১৬ জুন শুধু ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে শান্তিপূর্ণভাবে ‘পদযাত্রা’ কর্মসূচি পালিত হবে। সব পদযাত্রা বেলা আড়াইটায় শুরু হবে।
মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ১৩ জুন ঢাকা মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো, সাতরাস্তার মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত পদযাত্রা হবে। ১৬ জুন পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০নং গোলচত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা আগারগাঁও পর্যন্ত পদযাত্রা করা হবে। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে ১৩ জুন গোপীবাগস্থ সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায় সাহেব চৌরাস্তা পর্যন্ত পদযাত্রা হবে। ১৬ জুন আজিমপুরস্থ স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানিটোলা মাঠ পর্যন্ত পদযাত্রা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়