তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

যুক্তরাষ্ট্রের ভিসানীতি ক্ষমতাসীনদের মধ্যে কাঁপন তৈরি করেছে : মাহমুদুর রহমান মান্না

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যুক্তরাষ্ট্রের নতুন ভিসানীতি দেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে কাঁপন তৈরি করেছে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, দেশ এখন বদলাচ্ছে, পুলিশ এখন বিরোধীদলের সমাবেশ রক্ষা করছে। তা না হলে তারা আমেরিকা যেতে পারবে না। গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে-একাংশ) সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগ এখন পথ খুঁজতে চায় উল্লেখ করে মান্না বলেন, তারা এখন বিএনপির সঙ্গে বসতে চায়। আওয়ামী লীগ আগেভাগে বোঝাতে চায়, তারা বিএনপির সঙ্গে বসে সবকিছুর নিষ্পত্তি করতে চায়। কিন্তু এই কথা বলে পালানোর জায়গা পাবে না।
এ কারণে সরকারের বাকি মন্ত্রীরা বিএনপির সঙ্গে বসতে চায় না। আওয়ামী লীগের উদ্দেশে মান্না বলেন, আমরা তোমাদের (আওয়ামী লীগ) সঙ্গে বসার প্রশ্নই আসে না। বসাবসির দরকার নেই। শান্তিপূর্ণভাবে বিদায় নাও।
বিএফইউজের একাংশের সভাপতি এম আবদুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন, যুক্তরাষ্ট্র-ইউরোপসহ সারা বিশ্ব থেকে দেশকে বিচ্ছিন্ন করে ফেলছে এই সরকার, যা মহাবিপদ সংকেত। তাদের (বর্তমান সরকার) ক্ষমতা থেকে নামাতে হবে। আর ক্ষমতায় কে যাবে, তা জনগণের ওপর ছেড়ে দিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়