তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

বিচারপতি নাসিম : সাংবাদিকদের উন্নয়নে কাজ করছে প্রেস কাউন্সিল

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : প্রেস কাউন্সিলের সনদ পাওয়ার পরই কোনো ব্যক্তি সঠিকভাবে সাংবাদিকতা করতে পারবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। তিনি আরো বলেন, দেশের সাংবাদিকদের উন্নয়নে কাজ করছে বাংলাদেশ প্রেস কাউন্সিল। গতকাল শুক্রবার সকাল ১০টায় মাগুরা সার্কিট হাউস মিলনায়তনে মাগুরা জেলার প্রিন্ট ও ইলেকট্রন্ক্সি মিডিয়ার সাংবাদিকদের অংশগ্রহণে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত ‘সংবাদ ও সাংবাদিকতার নীতি এবং নৈতিকতার আচরণবিধি প্রতিপালন’ শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভায় তিনি এ কথাগুলো বলেন। তিনি বলেন,সাংবাদিকতার মান বৃদ্ধিতে বাংলাদেশ প্রেস কাউন্সিল দেশের বিভিন্ন জেলায় গিয়ে মফস্বল সাংবাদিকদের সঙ্গে কথা বলছে। একজন ভালো সাংবাদিক তৈরি করতে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা তুলে ধরতে কাজ শুরু করেছে বাংলাদেশ প্রেস কাউন্সিল। ইতোমধ্যে ৬৪ জেলার সাংবাদিকদের ডাটাবেজ তৈরির কাজ হাতে নিয়েছে এ কাউন্সিল ।
মাগুরার জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য ড.উৎপল কুমার সরকার, বিশেষ অতিথি ছিলেন- জেলা অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক প্রশান্ত কুমার বিশ্বাস,অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ও জেলা তথ্য অফিসার পাভেল দাস প্রমুখ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,সাংবাদিক লিটন ঘোষ, মোখলেছুর রহমান, সঞ্জয় রায় চৌধুরী,কাজী আশিক রহমান, শেখ ইলিয়াস মিথুন ও ফয়সাল পারভেজ প্রমুখ। সভায় বক্তারা হলুদ সাংবাদিকদের দৌরাত্ম্য বন্ধ, সাংবাদিকতার নীতি, আদর্শ, নৈতিকতাসহ জেলার সাংবাদিকদের নানা সমস্যা নিয়ে আলোচনা করেন ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়