তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

পলাতক হোটেল মালিক-কর্মচারী : মারধরের পর অসুস্থ হয়ে পান বিক্রেতার মৃত্যু

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে দুই ব্যক্তির মারামারির পর অসুস্থ হয়ে একজনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নগরীর পতেঙ্গা থানার চরপাড়া গোল্ডেন বিচ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. আলমগীর (৫০) পতেঙ্গার চরপাড়ায় বসবাস করতেন। তার বাড়ি রাঙ্গুনিয়ার সরফভাটায়। তিনি ভাসমান পান-সিগারেট বিক্রেতা। স্থানীয় একটি ভাতের হোটেলের মালিক-কর্মচারীর মারধরের পর আলমগীর অসুস্থ হয়ে মারা যান বলে জানিয়েছে পুলিশ।
পতেঙ্গা থানার ওসি আফতাব হোসাইন ভোরের কাগজকে বলেন, চরপাড়া গোল্ডেন বিচ এলাকায় একটি ভাতের হোটেলে কর্মচারীর সঙ্গে আলমগীরের ঝগড়া হয়। একপর্যায়ে তারা দুজন মারামারিতে জড়িয়ে পড়েন। এ সময় ওই হোটেল মালিক ও তার কর্মচারী মিলে আলমগীরকে মারধর করেন। মারামারির পর আলমগীর তার কক্ষে চলে যান। সেখানে তিনি অসুস্থ হয়ে অজ্ঞান হয়ে পড়ে যান। এ সময় স্থানীয়রা মাথায় পানি ঢেলে তাকে সুস্থ করে তোলেন। পরে তিনি শুয়ে থাকেন। কক্ষে শুয়ে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয়রা আলমগীরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ভাই হত্যা মামলা দায়ের করেছেন। ভাতের হোটেলের মালিক ও কর্মচারী পলাতক রয়েছেন। তাদের ধরার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়