তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

নারকটিক্সের নির্বাচন : আবুল হোসেন সভাপতি, সাধারণ সম্পাদক শামীম

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ নারকটিক্স কন্ট্রোল সার্ভিস এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) কার্যালয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনটি অনুষ্ঠিত হয়। সকাল থেকে অধিদপ্তরের নবম গ্রেড হতে তদূর্ধ্ব সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশ নেন। অতিরিক্ত পরিচালক আহসানুর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।
ডিএনসি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক আবুল হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফরিদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক মো. শামীম হোসেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে টাঙ্গাইলের উপপরিচালক বিপ্লব কুমার মোদক, আইন সম্পাদক পদে সহকারী পরিচালক ইফতেখার উমায়ের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল মোস্তফা মুকুল জয়ী হন।
বিনা প্রতিদ্ব›িদ্বতায় সিনিয়র সহসভাপতি দুলাল কৃষ্ণ সাহা, সহসভাপতি শামীম আহমেদ ও রাশেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক উর্মি দে ও মো. আলী হায়দার রাসেল, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক রাহুল সেন, প্রচার সম্পাদক কাসফিয়া আলম, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান, গবেষণা ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ খালেদুল করিম, সমাজকল্যাণ সম্পাদক মো. আবু জাফর, মহিলাবিষয়ক সম্পাদক শিরিন আক্তার, উচ্চ শিক্ষা ও আন্তর্জাতিক সম্পাদক সুব্রত সরকার শুভ এবং আপ্যায়ন সম্পাদক আব্দুল আলিম নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়