তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

জায়গা নিয়ে বিরোধে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে রোহিঙ্গা খুন

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুর আলম (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত মনছুর ওই ব্লকের মৃত নাজীর হোসেনের ছেলে। গত বৃহস্পতিবার রাতে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ৮ ডাব্লিউতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, ক্যাম্প ৮ ডাব্লিউর এ/৪১ ব্লকে ৭-৮ জন সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসী বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুরকে গুলি করে সটকে পড়ে। পরবর্তীকালে এপিবিএন ও পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মনসুরের মরদেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, প্রাথমিক তদন্তে বসতঘর ও দোকানের বিরোধীয় জায়গাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানা যায়।
ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থতি স্বাভাবিক রয়েছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়