তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

জামালপুরে ট্রাক ও ইজিবাইক সংঘর্ষে নিহত ৪, আহত ৩

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর থেকে : জামালপুরে পীরের বাড়িতে যাওয়ার সময় নান্দিনার রানাগাছা এলাকায় ট্রাক ?ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের রানাগাছা উত্তরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার ইটাইল কান্দাপাড়া গ্রামের ইউসূফ আলীর ছেলে মো. সোলায়মান, সদর আলীর ছেলে আব্দুল মজিদ, সোবহান আলীর ছেলে জয়নাল মিয়া ও ফয়েজ উদ্দিনের ছেলে সাহেদ আলী। আহত ৩ জন হলেন- একই গ্রামের হানিফ উদ্দিন, শফিকুল ইসলাম ও মো. খলিল। নিহত আব্দুল মজিদের ভাগিনা বিল্লাল জানান, শেরপুর জেলার মুর্শিদপুরে একজন পীরের বাড়ির মসজিদে জুম্মার নামাজ আদায় করার উদ্দেশে সকালে ইটাইল কান্দাপাড়া থেকে ইজিবাইক নিয়ে বের হন একই গ্রামের ৭ জন।
বেলা সাড়ে ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে রানাগাছা উত্তরপাড়া এলাকায় রাস্তার পাশে ইজিবাইক থামান তারা। এ সময় ময়মনসিংহগামী একটি ট্রাক দ্রুতগতিতে উল্টো দিক থেকে এসে ধাক্কা দেয় ইজিবাইকটিকে। ট্রাকের ধাক্কায় দুমড়ে- মুচড়ে যায় ইজিবাইকটি। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মো. সোলায়মান ও আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। বাকি ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় এবং ১ জনকে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা করা হয়। ময়মনসিংহ যাওয়ার পথেই ইজিবাইক চালক জয়নাল মিয়া ও ইজিবাইক যাত্রী সাহেদ আলীও মারা যান।
জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শিল্পী রানী রায় জানান- আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তবে আহত একজনের অবস্থা তেমন গুরুতর নয়।
এসব বিষয়ে জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। ট্রাকের চালককে আইনের আওতায় আনতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়