তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

চার্জার ফ্যান বিস্ফোরণ : স্বামী-স্ত্রী ও শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে চার্জার ফ্যান বিস্ফোরণের পর আগুন লেগে একই পরিবারের স্বামী-স্ত্রী ও শিশুসহ ৫ জন দগ্ধ হয়েছেন। গতকাল শুক্রবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে। দগ্ধদের উদ্ধার করে রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- সালাম মণ্ডল (৫৫), তার স্ত্রী বুলবুলি বেগম (৪৫), ছেলে মো. টুটুল (২৫), মেয়ে সোনিয়া আক্তার (২৭) ও সোনিয়া আক্তারের মেয়ে মেহজাবিন (৭)। তাদের গ্রামের বাড়ি নাটোরে। তারা ফতুল্লার কাশিপুরে ভাড়া থাকেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার ভোররাতে তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঘরের ভেতরে আগুনে দগ্ধ দেখতে পান। পরে প্রতিবেশীরা আগুন নিভিয়ে তাদের ঘর থেকে ঊদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে সেখানে থেকে ঢাকার বার্ন ইউনিটে পাঠানো হয়। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহোসিন বলেন, ভোররাতের দিকে আগুন দেখতে পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে ঢাকার বার্ন হাসপাতালে পাঠান। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতি শর্টসার্কিট থেকে চার্জার ফ্যানের বিস্ফোরণের পর ঘরের ভেতরে আগুনে ধরে যায়। এতে একই পরিবারের স্বামী-স্ত্রী ও শিশুসহ ৫ জন দগ্ধ হন। তবে কীভাবে আগুনের ঘটনাটি ঘটেছে তা তদন্তের পর বিস্তারিত বলা যাবে। তিনি আরো বলেন, এ ঘটনায় তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে আমরা জানতে পেরেছি। শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জে একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে মো. সালাম মণ্ডলের শরীরের ৭০ শতাংশ ও টুটুলের শরীরের ৬০ শতাংশ, সোনিয়ার শরীরের ৪২ শতাংশ, শিশু মেহজাবিনের শরীরের ৩৫ শতাংশ ও বুলবুলির শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। সবার অবস্থা প্রায় আশঙ্কাজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়