নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

রোমানিয়ায় পাঠানোর কথা বলে লাখ টাকা আত্মসাৎ, গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রোমানিয়ায় পাঠানোর কথা বলে শতাধিক ব্যক্তির কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন- মো. আক্তার হোসেন খন্দকার ওরফে শানু (৪৩) ও তাকবীর হোসেন সবুজ (৪৮)।
গত বুধবার রাজধানীর শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার র?্যাব-৩ এর কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
সিও বলেন, রোমানিয়া পাঠানোর কথা বলে শতাধিক ব্যক্তির কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাৎ করছে একটি সংঘবদ্ধ চক্র।
এমন অভিযোগের সত্যতা মেলায় গত বুধবার ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। এ চক্রের হোতা আক্তার হোসেন খন্দকার শানু ও তার প্রধান সহযোগী তাকবির হোসেন সবুজ।
তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতদের জনশক্তি রপ্তানির কোনো লাইসেন্স না থাকা সত্ত্বেও উচ্চ বেতনে চাকরি, বছরে দুটি বোনাস ও থাকা-খাওয়া ফ্রিসহ রোমানিয়া পাঠানোর কথা প্রচার করেন।
যারা তাদের ফাঁদে পা দেয় তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয় চক্রটি। এভাবে শতাধিক যুবকের কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন তারা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়