নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

যৌতুক দাবিতে স্ত্রীকে হত্যা : আত্মগোপনে থাকা স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : রাজন মিয়া দীর্ঘদিন ধরে মাদক সেবনের টাকার জন্য তার স্ত্রীকে মারধর করতেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে প্রায়ই তার মাদকাসক্ত স্বামী তাকে গালাগালি এবং মেরে ফেলার হুমকি দিতেন। এছাড়া ভুক্তভোগীর শ্বশুর-শ্বাশুড়ি এবং দেবরও যৌতুকের টাকার জন্য তাকে গালমন্দ করতেন। শেষ পর্যন্ত যৌতুকের দাবিতে রাজন মিয়া মোটরসাইকেলের চেইন তার স্ত্রী শুকতারার হাতে পেঁচিয়ে ভুক্তভোগীর মুখে এলোপাতাড়ি ঘুষি মারতে মারতে হত্যা করেন। এরপর কুমিল্লা থেকে পালিয়ে আত্মগোপনে চলে যান। অবশেষে রাজন মিয়াকে চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার ফয়’স লেক সি ওয়ার্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার এ তথ্য জানান। গ্রেপ্তার আসামি রাজন মিয়া কুমিল্লার তিতাস থানার মঙ্গলকান্দি গ্রামের শুক্কুর আলীর ছেলে। মামলার এজাহার সূত্রে জানা গেছে, নিহত ভুক্তভোগী শুকতারা এবং আসামি রাজন মিয়া ২২ জানুয়ারি ২০১২ বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। ভুক্তভোগীর স্বামী রাজন মিয়া দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলেন। মাদক সেবনের টাকার জন্য তিনি ভুক্তভোগীর সঙ্গে প্রায়ই ঝগড়া বিবাদ ও মারধর করতেন। ভুক্তভোগী তার স্বামীকে টাকা দিতে অপারগতা প্রকাশ করলে প্রায়ই তার স্বামী তাকে গালাগালি এবং মেরে ফেলার হুমকি দিতেন। এছাড়া ভুক্তভোগীর শ্বশুর-শ্বাশুড়ি এবং দেবরও যৌতুকের টাকার জন্য তাকে গালমন্দ করতেন। নির্যাতনের ধারাবাহিকতায় গত ১২ এপ্রিল রাত আনুমানিক ১১টায় রাজন মিয়া টাকার জন্য ডেকসেটে উচ্চস্বরে গান বাজিয়ে তার শিশু সন্তানদের সামনে ভুক্তভোগীকে মারধর শুরু করেন।
একপর্যায়ে রাজন মিয়া মোটরসাইকেলের চেইন হাতে পেঁচিয়ে ভুক্তভোগীর মুখে এলোপাতাড়ি ঘুষি মারতে থাকেন। এ সময় ভুক্তভোগীর শ্বশুর-শ্বাশুড়ি এবং দেবর ভুক্তভোগীকে গালমন্দ ও মারধর করতে সহযোগিতা করেন। পরবর্তীতে রাত ৩টায় রাজন মিয়ার মা ভুক্তভোগীর মাকে ফোনে জানায় ভুক্তভোগী শুকতারা গুরুতর অসুস্থ, তাকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগীর বাবা তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে দেখেন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। শুকতারার মৃতদেহ হাসপাতালের বিছানায় পড়ে আছে। ওই ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে কুমিল্লার তিতাস থানায় ঘাতক রাজন মিয়া এবং তার মা, বাবা ও ভাইকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেপ্তার আসামি রাজনকে তিতাস থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়