নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

চট্টগ্রাম : পংকজ ভট্টাচার্যকে নিয়ে নাগরিক স্মরণসভা শনিবার

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুক্তিযুদ্ধের সংগঠক পঙ্কজ ভট্টাচার্যকে নিয়ে নাগরিক স্মরণসভা আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে। এদিন বিকাল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এ স্মরণসভার আয়োজন করা হয়েছে।
স্মরণসভায় আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ইতিহাসবিদ ড. সৈয়দ আনোয়ার হোসেন, সমাজবিজ্ঞানী ড. অনুপম সেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মোহাম্মদ শাহআলম, মানবাধিকার সংগঠক এডভোকেট রানা দাশগুপ্ত, শিক্ষাবিদ অধ্যাপক রনজিত দে এবং ঐক্য ন্যাপ নেতা আসাদুল্লাহ তারেক। সভাপতিত্ব করবেন কবি ও সাংবাদিক আবুল মোমেন।
স্মরণসভায় প্রয়াত পঙ্কজ ভট্টাচার্যের সহযোদ্ধাসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব অসাম্প্রদায়িক, প্রগতিশীল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সংগঠকদের উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে। আর এ অনুরোধ করেছেন পংকজ ভট্টাচার্য নাগরিক স্মরণসভা পরিষদের আহ্বায়ক আবুল মোমেন ও সমন্বয়কারী অশোক সাহা।
উল্লেখ্য, গত ২৩ এপ্রিল রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৮৩ বছর বয়সি বামপন্থি রাজনীতিবিদ পংকজ ভট্টাচার্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়