কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

রংপুরে ১৫ স্বর্ণের বারসহ আটক ১

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুর নগরীর কামারপাড়া এলাকার ঢাকা কোচ স্ট্যান্ডে নাইট কোচের যাত্রীর কাছ থেকে দেড় কোটি টাকা মূল্যের ১৫টি স্বর্ণের বার উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রংপুর কার্যালয়ের পরিদর্শক আসলাম আলী মণ্ডল। গ্রেপ্তারকৃত আসামির নাম ফয়সাল মৃধা। তার বাড়ি মুন্সিগঞ্জ পৌর এলাকার দেওভোগ মৃধাবাড়ি মহল্লায়।
জানা গেছে, ঢাকা থেকে আসা একটি নাইট কোচে বড় ধরনের মাদকের চালান আসছে সোর্সের মাধ্যমে পাওয়া এমন খবরের ওপর ভিত্তি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রংপুর জেলা কার্যালয়ের পরিদর্শক আসলাম আলী মণ্ডল এস আই আতাউর রহমানসহ অন্যরা নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে অবস্থান নেনয়। গতকাল বুধবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে শ্যামলী পরিবহন নগরীর ঢাকা কোচ স্ট্যান্ডে আসলে সেখানে ফয়সাল (৩৮) নামে এক যাত্রীকে বাস থেকে নামিয়ে শরীর তল্লাশি করা হলে তার কোমরের বেল্টের সঙ্গে বিশেষভাবে রাখা ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।
যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। এ ঘটনায় স্বর্ণের বারসহ আসামি ফয়সালকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে পরিদর্শক আসলাম আলী মণ্ডল জানান, আসামি ফয়সাল একজন আন্তর্জাতিক স্বর্ণ চোরাচালানিদলের সদস্য। সে রংপুরের কোনো ব্যবসায়ীর কাছে স্বর্ণ বিক্রি করার উদ্দেশ্য নিয়ে আসছিল বলে তাদের ধারণা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়