কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

মে মাসে চট্টগ্রামের ৯ এপিবিএনের সাফল্য

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের ৯ আর্মড পুলিশ ব্যাটালিয়ন দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র উদ্ধারের পাশাপাশি বিভিন্ন অভিযান ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এপিবিএন অধ্যাদেশ-১৯৭৯ এর ৬ ধারা মোতাবেক অবৈধ মাদকদ্রব্য, চোরাচালান, অস্ত্র-গুলি-বিস্ফোরক উদ্ধার, হারানো মোবাইল উদ্ধার, বিকাশ প্রতারণা, অনলাইন প্রতারণা, সাইবার অপরাধ, মানবপাচার বিরোধী অভিযান চালাতে পারে এই বাহিনী। বিজ্ঞপ্তি
তারই ধারাবাহিকতায় গত মে মাসে চট্টগ্রাম নগর ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ২০টি হারানো মোবাইল ফোন উদ্ধার, ২টি ফেসবুক ও ১টি ইমো হ্যাকড আইডি পুনরুদ্ধার করা হয়। এছাড়া ৩৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৫৫ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয় লব্ধ ১ হাজার ৯০০ টাকাসহ ৬ জন আসামি গ্রেপ্তার করে। চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় ৫টি নিয়মিত মামলা দায়ের করা হয়। ব্যাটালিয়ন অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ৯ এপিবিএন ভবিষ্যতে মাদক ও অস্ত্র উদ্ধারের পাশাপাশি সাইবার অপরাধ, জঙ্গি দমন ও মানবপাচার রোধে অভিযান জোরালোভাবে পরিচালনা করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়