কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

পাংশায় কিশোর মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : পাংশা মডেল থানা পুলিশ গতকাল বুধবার সকালে উপজেলার বাবুপাড়া ইউনিয়নের তামিলী দুর্গাপুর গ্রামের ঘাস ক্ষেত থেকে হাসিবুল (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে। হাসিবুল উপজেলার মাছপাড়া ইউনিয়নের ভ্যানচালক হামিদুল ইসলামের ছেলে। সে যশাই ইউনিয়নের সমসপুর দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র ছিল।
জানা যায়, গত মঙ্গলবার বিকাল ৩টার দিকে বাবার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় মাদ্রাসা ছাত্র হাসিবুল। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে। গতকাল বুধবার সকালে তামিলী দুর্গাপুর গ্রামের মাঠে ঘাস কাটার সময় এক কৃষক ঘাস ক্ষেতের মধ্যে মরদেহ দেখে ৯৯৯ নম্বরে ফোন দেন। খবর পেয়ে পাংশা মডেল থানার এসআই আকরাম হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে নিহত হাসিবুলের পরিবারের লোকজন মৃতদেহ শনাক্ত করে।
এসআই আকরাম হোসেন গতকাল বুধবার সকাল ৮টার দিকে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠান। হত্যাকাণ্ডের মোটিভ উদঘাটনসহ জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ মাছপাড়া ইউনিয়নের জয়গ্রামের আব্দুল খালেকের ছেলে তারেককে (২১) আটক করেছে।
পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়