কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

ধুনটে অটোভ্যান চালককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় প্রতিবেশীদের মারামারি ঠেকাতে যাওয়ায় আকুল শেখ (৩০) নামে এক অটোভ্যান চালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মা আম্বিয়া খাতুন বাদী হয়ে মঙ্গলবার রাতে শিমুলকান্দি গুচ্ছাগ্রামের আকবর হোসেনের ছেলে মনির হোসেন মোনেজ (২৩) সহ ৪ জনকে আসামি করে ধুনট থানায় মামলা দায়ের করেছেন। থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে শেরপুর উপজেলার চান্দাইকোনা বাজার এলাকা থেকে মনির হোসেন মোনেজকে গ্রেপ্তার করেছে। বুধবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আসামি মনির হোসেন মোনেজকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আকুল শেখ শিমুলকান্দি গুচ্ছগ্রামের মোহাজ্জেল শেখের ছেলে। সে ব্যাটারিচালিত অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করত। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার প্রতিবেশী ফাতেমা খাতুন ও মনির হোসেন মোনেজের মধ্যে ঝগড়া লাগে। একপর্যায়ে মনির হোসেন ক্ষুব্ধ হয়ে ফাতেমা খাতুনকে মারধর করেন।
রাত সাড়ে ৮টার দিকে অটোভ্যান চালক আকুল শেখ তার মা, বাবা ও ছোট ভাইকে নিয়ে প্রতিবেশীদের মারামারি ঠেকাতে যান। এসময় মনির হোসেন মোনেজ ও তার লোকজন আকুল শেখের ওপর হামলা চালিয়ে মারপিট শুরু করে। এসময় আকুল শেখের বাবা মোহাজ্জেল শেখ এগিয়ে গেলে আসামিরা তাকেও পিটিয়ে আহত করে। তাদের মারপিটে আকুল শেখ ঘটনাস্থলেই নিহত হন। এ সময় অবস্থা বেগতিক দেখে মনির হোসেন মোনেজ ও তার লোকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত ফাতেমা খাতুন ও মোহাজ্জেল শেখকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তাদের অবস্থার অবনতি হলে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়