কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

কুবিসাসে ভাঙচুর : কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) কার্যালয়ে হামলা ও ভাঙচুরের প্রতিবাদ এবং বিচারের দাবিতে মানববন্ধন করেছেন কুমিল্লায় কর্মরত সাংবাদিকরা। গতকাল বুধবার বেলা ১১টায় কুমিল্লা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় সাংবাদিক সমিতির কার্যালয় ভাঙচুরের ঘটনায় জড়িতদের বিচারের দাবি জানান তারা।
কুমিল্লা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপসের সঞ্চলনায় মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীন সংবাদ মাধ্যমের কণ্ঠ ও লেখনীকে রুদ্ধ করে দিতে এ হামলা করেছে দুর্বৃত্তরা। হামলা করে সাংবাদিকদের দমিয়ে রাখা যাবে না। সাংবাদিকরা সব সময়ের মতো আজও ঐক্যবদ্ধ। এমন ন্যক্কারজনক হামলার প্রতিবাদ জানাই আমরা। বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বলতে চাই সাংবাদিক সমিতির কার্যালয়ে হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত সময়ের মধ্যে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। প্রশাসন যদি কোন ব্যবস্থা না নেয় তাহলে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলব।
এসময় কুবি সাংবাদিক সমিতির নেতৃবৃন্দসহ কুমিল্লা ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়