কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতির দাবি

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : বঙ্গবন্ধু ও মওলানা ভাসানী স্মৃতিবিজড়িত ঐতিহ্যবাহী জয়পুরহাটের পাঁচবিবি রেলওয়ে স্টেশনে নতুন আন্তঃনগর চিলাহাটি এক্সপ্রেসসহ ঢাকাগামী ট্রেনের যাত্রা বিরতি, মডেল স্টেশন নির্মাণ এবং কম্পিউটারাইজ পদ্ধতিতে টিকেট বিক্রি চালুর দাবিতে মানববন্ধন করেন স্থানীয়রা। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে রেলওয়ে স্টেশনে এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণ করেন পাঁচবিবি বণিক সমিতি, উপজেলা শিক্ষার্থী সমিতিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
এ সময় বক্তব্য রাখেন পাঁচবিবি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম, পাঁচবিবি পৌরসভার প্যানেল মেয়র মোসাঈদ আল আমিন সাদ, কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তি, জয়পুরহাট জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, পাঁচবিবি বণিক সমিতির সভাপতি ভরত প্রসাদ গোয়ালা, উপজেলা শিক্ষার্থী সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান, আন্তঃনগর ট্রেনের দাবিতে সোচ্চার আন্দোলনকারী গোলাম নবী নাবিলা, মুরাদ হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মওলানা আবদুল হামিদ খান ভাসানীর স্মৃতিবিজড়িত এই ঐতিহ্যবাহী পাঁচবিবি স্টেশনে আন্তঃনগর ট্রেন বিরতিসহ তিন দফা দাবির গুরুত্ব তুলে ধরেন। তারা আরো বলেন, এই জনপদ কৃষি প্রধান হওয়ায় কৃষকের উৎপাদিত পণ্য সরাসরি ট্রেনের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে যায়। তাছাড়াও পাশের ঘোড়াঘাট, গোবিন্দগঞ্জ ও হাকিমপুর (হিলি) উপজেলার জনসাধারণ ও শিক্ষার্থীরা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়