কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

আগামী নির্বাচনে জনগণ উন্নয়নের পক্ষে ভোট দেবে : নওগাঁয় খাদ্যমন্ত্রী

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আগামী নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে। সেই নির্বাচনে জনগণ উন্নয়নের পক্ষে ভোট দেবে। ধোঁকাবাজিতে জনগণ পা দেবে না। আগামী নির্বাচন হবে উন্নয়নের সঙ্গে অনুন্নয়নের। এ সময় তিনি উন্নয়নকে এগিয়ে নিতে, ভবিষ্যৎ প্রজন্মকে ভালো রাখতে শেখ হাসিনার সরকারের প্রতি আস্থা রাখার আহ্বান জানান।
গতকাল বুধবার দুপুরে নওগাঁর নিয়ামতপুরে বামইন স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
মন্ত্রী বিএনপির প্রতি ইঙ্গিত করে বলেন, একটি দল দেশের ক্ষমতায় এসেছিল পেছনের দরজা দিয়ে। হ্যাঁ-না ভোট দিয়ে জিয়াউর রহমান প্রেসিডেন্ট হয়েছিলেন। জেনারেল এরশাদ সেই পথ অনুসরণ করেছিলেন। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়া এদেশের জনগণ মেনে নেবে না। তত্ত্বাধায়ক সরকার এ দেশে হবে না। নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে। সেই নির্বাচনে তিনি বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে বলেন, জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচন করবে তিনি ক্ষমতায় যাবেন।
খাদ্যমন্ত্রী বলেন, বিদ্যুতের লোডশেডিং হচ্ছে। এটা সমাধানের উদ্যোগ নেয়া হয়েছে। লোডশেডিং দ্রুতই সমাধান হবে। তীব্র গরমে বিদ্যুতের ব্যবহার বেড়েছে। এখন ঘরে ঘরে এসি ব্যবহার হচ্ছে। বিদ্যুৎ ব্যবহারে সচেতন হতে হবে। অযথা লাইট, ফ্যান যেন না চলে সেদিকেও লক্ষ্য রাখার আহ্বান জানান তিনি।
শিক্ষার্থীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আজকের শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কর্ণধার। প্রধানমন্ত্রী শিক্ষাকে এগিয়ে নিতে প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসার জন্য বিল্ডিং তৈরি করে দিয়েছেন। প্রতিটি উপজেলায় একটি করে স্কুল ও একটি কলেজ সরকারিকরণ করেছেন। যেসব স্কুল সরকারের নীতিমালার শর্তপূরণ করছে সেগুলো এমপিওভুক্ত করেছেন। যা এদেশের শিক্ষার জন্য যুগান্তকারী উদ্যোগ। এ সময় নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ মোর্শেদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়