গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

চট্টগ্রাম সমিতি রিয়াদ শাখা : অসচ্ছল নারীদের সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের অস্বচ্ছল নারীদের স্বাবলম্বী করার জন্য সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী সম্মেলন কক্ষে সৌদি আরবের রিয়াদে অবস্থিত চট্টগ্রামের নাগরিকদের সমন্বয়ে গঠিত চট্টগ্রাম সমিতি, রিয়াদ শাখার উদ্যোগে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম। চট্টগ্রাম সমিতি রিয়াদের সভাপতি ডা. শেখ মমতাজুল ইসলাম বাপ্পির সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম বলেন, আত্মনির্ভরশীল হতে পুরুষের পাশাপাশি নারীদেরও উদ্যোগী হতে হবে। অস্বচ্ছল নাগরিকদের আত্মনির্ভরশীল হওয়ার জন্য সরকার ও বিভিন্ন সংগঠন কাজ করে যাচ্ছে। সচেতন নাগরিকদের সৃজনশীল উদ্যোগ ও জনকল্যাণমুখী কর্মসূচি দেশ ও দেশের অর্থনীতিকে আরো এগিয়ে নিয়ে যাবে।

চট্টগ্রাম সমিতি রিয়াদ শাখার কর্মকর্তাদের প্রস্তাবনার আলোকে সৌদির রাজধানী রিয়াদ হতে চট্টগ্রাম এয়ারপোার্টে সরাসরি ফ্লাইট চালু করার জন্য সরকারের সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করবেন বলে জানান প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মো. তৌহিদুল ইসলাম। আলোচনায় অংশ নেন- চট্টগ্রাম জেলা পরিষদ সচিব দিদারুল ইসলাম, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান রাশেদুল ইসলাম, ইঞ্জিনিয়ার সৈয়দ জিয়াউদ্দিন, এম এ হামিদ হোসাইন, নাজিরহাট পৌর মেয়র জাহেদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়