গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

চট্টগ্রামে অটোযাত্রীকে গণধর্ষণ : প্রধান আসামি কারাগারে

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে গভীর রাতে সিএনজিচালিত অটোরিকশার যাত্রী এক গৃহবধূকে (৩৫) গণধর্ষণের ঘটনার প্রধান আসামি মোহাম্মদ আরিফকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার রাতে নগরীর কোতোয়ালি থানার আসকর দিঘী পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
আনোয়ারা থানার ওসি মীর্জা মুহাম্মদ হাছান জানান, গ্রেপ্তারকৃত আরিফ আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের গু›দ্বীপপাড়া এলাকার মোহাম্মদ জাফরের ছেলে। এ ঘটনায় গত ২৫ মে গভীর রাতে উপজেলার বারশত ইউনিয়নের গু›দ্বীপপাড়া এলাকা থেকে মোহাম্মদ নঈম (২০), ফরহাদ আলী (২১) ও মোহাম্মদ রাজু (২৫) নামে তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় জড়িত মো. আরিফ (২৫) পলাতক ছিল। আরিফকে গ্রেপ্তারের পর থানায় হস্তান্তর করে র‌্যাব। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
মামলা সূত্রে জানা যায়, মোহছেন আউলিয়ার মাজার জেয়ারতের উদ্দেশে নিজ বাড়ি থেকে আনোয়ারায় আসেন ওই গৃহবধূ। গত ২৪ মে রাত ১১টার দিকে আনোয়ারা উপজেলার বারশত কালীবাড়ি পৌঁছান তিনি। সেখান থেকে মাজারে যেতে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন। কিছু দূর যাওয়ার পর অটোরিকশা চালক তার মোবাইল ফোন থেকে কল করে কয়েকজন লোক গাড়িতে তোলেন। এরপর একটি পরিত্যক্ত ভবনে নিয়ে ওই গৃহবধূকে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করেন তারা। পরদিন ভোর ৫টার দিকে ওই গৃহবধূকে অটোরিকশায় তুলে কিছুদূর নেয়ার পর নামিয়ে দেয়া হয়। এরপর থানায় মামলা করে ওই গৃহবধূ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়