‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

শায়েস্তাগঞ্জে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : শায়েস্তাগঞ্জে বাস চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৩ যাত্রী নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল ৬টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের সুদিয়াখলা প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের মৃত আব্দুল হকের ছেলে সিএনজি চালক রফিক মিয়া (৩৫), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়ার মো. আজির হোসেনের ছেলে জিয়াউল হক (৩৬) ও আজমিরীগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মো. মুছা মিয়া (৬৪)।
শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজমুল হক কামাল বলেন, দুজন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ যাওয়ার উদ্দেশে রওনা দেয়। পথিমধ্যে সুদিয়াখলা প্রথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে হবিগঞ্জ থেকে ঢাকাগামী মডার্ন পরিবহনের একটি বাস সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশার চালকসহ ৩ জন ঘটনাস্থলে মারা যান। এ সময় বাসটিও পার্শ্ববর্তী খালে পড়ে যায়। তবে বাসের কোনো যাত্রী হতাহত হয়নি। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়