‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

লোহার পাইপ পড়ে সেনা সদস্য নিহত : সিলেটে ৭ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশনের নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে সেনা সদস্যের মৃত্যুর ঘটনায় মামলা করা হয়েছে। অবহেলাজনিত মৃত্যু ঘটানোর অভিযোগে সেনাবাহিনীর পক্ষ থেকে ঘটনার দিন গত শনিবার রাতেই সিলেট সেনানিবাসের সেনা সদস্য মো. আব্দুল মান্নান বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় পাঁচজনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো দুজনকে আসামি করা হয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য আটক ৯ শ্রমিককে ছেড়ে দিয়েছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ। মামলায় অভিযুক্তরা হলেন- ঠিকাদারি প্রতিষ্ঠান জামাল এন্ড কো. এর মালিক মো. জামাল উদ্দিন, সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, জামাল এন্ড কো. এর সাইড ইঞ্জিনিয়ার আবদুর রাজ্জাক ও ক্রেনচালক মো. সাদেক। সিলেট মহানগর পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, সেনা সদস্যের নিহতের ঘটনায় তার সহকর্মী সিলেট সেনানিবাসের সেনা সদস্য মো. আব্দুল মান্নান বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।
উল্লেখ্য, গত শনিবার বেলা আড়াইটার দিকে সিলেট সিটি করপোরেশনের নির্মাণাধীন বিল্ডিংয়ের ১২ তলার ছাদ থেকে হঠাৎ করেই একটি স্টিলের পাইপ সিটি মার্কেটের ভেতরে ওই সেনা সদস্যের মাথায় এসে পড়ে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়