‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

বশেমুরকৃবি : সামার ’২৩ টার্মের গ্র্যাজুয়েট প্রোগ্রামের ওরিয়েন্টেশন

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সামার ’২৩ টার্মে গ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তিকৃত এমএস ও পিএইচডি ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন গতকাল রবিবার বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ওরিয়েন্টেশন প্রোগ্রামে পরিচালক (ছাত্র-কল্যাণ) প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান সভাপতিত্ব করেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। বিজ্ঞপ্তি
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর নবাগত ছাত্রছাত্রীদের সঠিকভাবে শিক্ষা ও গবেষণা কার্যক্রমে অধিক মনোযোগী হতে বলেন এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ন রেখে নবাগত ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার। অনুষ্ঠানের বিশেষ অতিথি ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ নবাগত ছাত্রদের স্বাগত জানান। অনুষ্ঠানে গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন, প্রফেসর ড. জি. কে. এম. মোস্তাফিজুর রহমান এমএস ও পিএইচডি প্রোগ্রামের কোর্স-কারিকুলাম বিস্তারিতভাবে তুলে ধরেন। শহীদ তাজউদ্দিন আহমদ হলের প্রভোস্ট ড. দীনেশ চন্দ্র সাহা আবাসিক হলের নিয়মকানুন উপস্থাপন করেন। অনুষ্ঠানে নবাগত পিএইচডি ছাত্র মোকাদ্দেস হোসেন, এমএস ছাত্র আবু সালেহ মো. রায়হান, নুসরাত জাহান ইমু শুভেচ্ছা বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানে নবাগত এমএস ও পিএইচ ছাত্রছাত্রী ছাড়াও অনুষদীয় ডিন, পরিচালক অন্যান্য শিক্ষক ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়