‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

দাদির সঙ্গে নাচলেন সারা

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : দাদি বলিউডের অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে মাঝে মধ্যে সময় কাটান সারা আলী খান। আর সেইসব সময়ের ছবি বা ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। শর্মিলার সঙ্গে এমনই এক নতুন ভিডিও ইনস্টাগ্রামে ছেড়ে দিনটিকে ‘বিশেষ’ বলছেন সারা। ভিডিওতে দেখা যায়, কোনো একটি শুটিং সেটে দাঁড়িয়ে দাদি ও নাতনি। বাজছে শর্মিলার ‘আরাধনা’ সিনেমায় ‘চন্দা হ্যায় তু’ গানটি। গানের লিরিকের সঙ্গে শর্মিলা এবং সারা একবার সন্ধ্যা আকাশে ওঠা চাঁদের দিকে আঙুল দিয়ে ইঙ্গিত করছেন, আবার দেখাচ্ছেন ডুবতে বসা সূর্য।
এদিকে শুক্রবার মুক্তি পাওয়া সারা ও ভিকি কৌশলের ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমা হলে ‘ভালো’ চলার খুশিতে নাচের ভঙ্গিতে নতুন ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন সাইফ কন্যা। রোমান্টিক কমেডি ধাঁচের এই সিনেমা পরিচালনা করেছেন লক্ষণ উতেকর। একটি মধ্যবিত্ত পরিবারের সাংসারিক গল্প, তাদের সমস্যা-সংকট আর হাসি-আনন্দের এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় এসেছেন ভিকি ও সারা। এ সিনেমায় সারার চরিত্রটি মুখ্য। মুম্বাইয়ের এক কলেজছাত্রী কীভাবে বিয়ে করে ‘স্বাধীনতাসংগ্রামী’ হয়ে ওঠে, তারই গল্প বলছে এই সিনেমা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়