‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

তাদের ‘বিজয়ের গল্প’

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : এবার ভিন্নধর্মী গল্পে অভিনয় করলেন রাশেদ সীমান্ত ও ফারিয়া শাহরিন। ইশতিয়াক আহমেদ রোমেলের রচনা ও পরিচালনায় ঈদুল আজহার জন্য নির্মিত ৭ পর্বের বিশেষ নাটক ‘বিজয়ের গল্প’। আরো অভিনয় করেছেন অলংকার চৌধুরী, চাষী আলম, ইশতিয়াক আহমেদ রোমেল, মিলন ভট্টাচার্য, আনোয়ার, রকি খানসহ অনেকেই। নাটকে দেখা যাবে- অত্যন্ত বিনয়ী ও নম্র-ভদ্র একটি ছেলে হিসেবে বিজয় তার এলাকায় এবং কর্মস্থলে পরিচিত। তার এলাকার অন্য পরিবারের মুরুব্বিরা তাদের সন্তানদের বিজয়ের সঙ্গে তুলনা করে এবং বলে যদি পার ‘বিজয়ের মতো হয়ে দেখাও’। কিছুদিন পরই বিজয়ের বিয়ে। এ নিয়ে বিজয় এবং বিজয়ের পরিবার খুবই ব্যস্ত। চলছে বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি। সবাইকে দাওয়াত দেওয়া শেষ। ঠিক সেই মুহূর্তে বিজয়ের বিরুদ্ধে এক তরুণী অভিযোগ আনে শ্লীলতাহানির। মুহূর্তের মধ্যে সেই অভিযোগের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। নম্র-ভদ্র বিজয়ের এমন ঘটনা জানতে পেরে সমাজ তাকে ছিঃ ছিঃ করে। ভেঙে যায় বিজয়ের বিয়ে। পুলিশ খুঁজতে থাকে বিজয়কে। এক অনিশ্চিত পরিণতির দিকে এগিয়ে চলে ‘বিজয়ের গল্প’ নাটকের কাহিনী। ঈদের দিন থেকে ৭ দিন বৈশাখী টিভিতে প্রচার হবে রাত সাড়ে দশটায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়