‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

জেনিফারের নতুন বাড়ি

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : হলিউডের জনপ্রিয় গায়িকা ও অভিনয়শিল্পী জেনিফার লোপেজ এখন ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘আনস্টপেবল’র শুটিংয়ে। আনস্টপেবল নির্মাণ করছেন অস্কারজয়ী চলচ্চিত্র সম্পাদক বিলি গোল্ডেনবার্গ। এ সিনেমার মাধ্যমে প্রথমবার পরিচালক হিসেবে আবির্ভাব ঘটছে তার। ছবিটিতে সহপ্রযোজক হিসেবে আছেন জেনিফারের স্বামী বেন অ্যাফ্লেক। এদিকে সম্প্রতি তারকা দম্পতি জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসের কেন্দ্রস্থলে একটি বাড়ি কিনেছেন। দুই বছর ধরে বাড়ি সন্ধানের পর এ জুটি প্রায় ৬৫১ কোটি টাকায় প্রাসাদটি কিনেছেন বলে জানা গেছে। ৫ দশমিক ২ একরের বেশি জায়গাজুড়ে বিস্তৃত এ সম্পত্তিটি লোপেজ এবং অ্যাফ্লেকের কেনার আগে পাঁচ বছর ধরে বন্ধ ছিল। প্রাসাদটির ইতিহাস এর মূল্যের মতোই আকর্ষণীয়। বছরের পর বছর ধরে এটি বিশিষ্ট ব্যক্তিদের হাতে পরিবর্তিত হয়েছে। পূর্ববর্তী মালিকদের মধ্যে এমজিএম স্টুডিওর প্রাক্তন সিইও অ্যালেক্স ইয়েমেনিদজিয়ান এবং বর্তমানে আমেরিকায় দোষী সাব্যস্ত পঞ্জি স্কিমার কার্টিস সোমোজার মালিকানায়ও ছিল প্রাসাদটি। ২০১৬ সালে হাই-এন্ড হাউস ডেভেলপার গালা আশার সম্পত্তিটি অধিগ্রহণ এবং এটিকে আজকের বিলাসবহুল সমসাময়িক প্রাসাদে রূপান্তরিত করেন। প্রাসাদটির ভেতরে পিকলবল কোর্ট, একটি জিম, একটি বক্সিং রিং, একটি লাউঞ্জ এলাকাসহ একটি বিস্তীর্ণ স্পোর্টস কমপ্লেক্স রয়েছে। প্রাসাদের বাইরের স্থানগুলোও সমানভাবে চিত্তাকর্ষক। একটি সম্পূর্ণ বহিরঙ্গন রান্নাঘর, ১৫৫ ফুট ইনফিনিটি পুলসহ একটি বিনোদন প্যাভিলিয়ন রয়েছে এতে। ৮০টি অতিরিক্ত গাড়ির জন্য অফ-স্ট্রিট পার্কিংসহ প্রাসাদটি দম্পতির ঐশ্বর্যপূর্ণ জীবনযাত্রার জন্য একদম মানানসই বলেই ধারণা করছেন সবাই। এদিকে বিলাসবহুল এ প্রাসাদ কেনার পাশাপাশি লোপেজ ও অ্যাফ্লেক উভয়ই তাদের আগের বাড়িগুলো বিক্রির জন্য তালিকাভুক্ত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়