‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

কোভিডের তৃতীয় ও চতুর্থ ডোজের টিকা দিচ্ছে চসিক

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) কোভিড ভ্যাক্সিন কেন্দ্রে পাওয়া যাবে কোভিড ভ্যাক্সিনের তৃতীয় ও চতুর্থ ডোজের টিকা। তবে এ জন্য স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ইতোপূর্বে কোভিড ভ্যাক্সিন নেয়ার জন্য মোবাইল ফোনে যে খুদে বার্তা (মেসেজ) দেখিয়ে ভ্যাক্সিন দেয়া হতো এক্ষেত্রেও তাই অনুসরণ করা হবে বলে চসিকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী বলেছেন, মোবাইল ফোনে মেসেজপ্রাপ্তি সাপেক্ষে চসিক পরিচালিত বিভিন্ন কোভিড ভ্যাক্সিন কেন্দ্রে করোনার তৃতীয় ও চতুর্থ ডোজের টিকা দেয়া যাবে।

গতকাল রবিবার চতুর্থ ডোজের টিকা কার্যক্রম তদারকিতে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীর সঙ্গে উপস্থিত ছিলেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ ইমাম হোসেন রানা, জোনাল মেডিকেল অফিসার ডা. তপন চক্রবর্তী ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার এসআইএমও ডা. মো. সরওয়ার আলম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়