‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

‘অন্তর্জাল’র টিজারে চমক

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : প্রকাশিত হলো দীপংকর দীপন পরিচালিত দেশের প্রথম সাইবার থ্রিলার ছবি ‘অন্তর্জাল’র টিজার। গত ৩ জুন রাত ৮টায় ইউটিউব ও ফেসবুকে টিজারটি উন্মুক্ত করা হয়। টিজারে ছবির লোকেশন, কালার গ্রেডিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক কিংবা সেট ডিজাইন সব কিছুই দর্শককে আকৃষ্ট করছে। টিজার প্রকাশের আগে ফেসবুক লাইভে হাজির হয় টিম ‘অন্তর্জাল’। সেখানে একটি ব্যতিক্রম ঘোষণা দিয়েছেন তারা। তা হলো- সাধারণ দর্শকও এই ছবির পর্দায় আসতে পারবেন! ছবির গল্পের সঙ্গে মেলে, এমন তিনটি সিকোয়েন্স শুটিং করে পাঠাতে হবে নির্মাতা প্রতিষ্ঠান ‘মোশন পিপল স্টুডিওস’র কাছে। সেখান থেকে বাছাইকৃত সিকোয়েন্স যুক্ত করা হবে মূল ছবিতে। বিষয়টির বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে। কয়েক দিন আগেই টিম ‘অন্তর্জাল’ ঘোষণা দিয়েছে যে, আসন্ন কুরবানির ঈদে একসঙ্গে পাঁচ মহাদেশে মুক্তি পাবে ছবিটি। সেই সুবাদে বাংলাদেশের পাশাপাশি আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, ইউরোপের দর্শকও ছবিটি দেখতে পারবেন আসছে ঈদে। এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল, মাশরুর ইনান, অমিত সিনহা, মোহাম্মদ আলী হায়দার প্রমুখ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছে নির্মাতার পোষ্য টোটো। সরকারের আইসিটি ডিভিশনের উৎসাহে নির্মিত এই ছবির প্রযোজনায় রয়েছে মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়