করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

কেএফসি এনেছে ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সবার প্রিয় আন্তর্জাতিক ফ্রাইড চিকেন ব্র্যান্ড কেএফসির সঙ্গে এবার রেডি হয়ে যান স্বাদের এক রোমাঞ্চকর যাত্রায়। কারণ কেএফসি নিয়ে এসেছে ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট।
এবার আন্তর্জাতিকমানের ৫টি ফ্লেভারের ৫টি ভিন্ন দেশের বার্গারের অনন্য স্বাদে নিজেদের আচ্ছন্ন করতে হয়ে যান প্রস্তুত। প্রতিটি জিঙ্গার ভিন্ন ভিন্ন দেশের স্বাদ ও ফ্লেভারকে প্রতিনিধিত্ব করে। বাংলাদেশের টক, ঝাঁল, মিষ্টি কাসুন্দি জিঙ্গারসহ এ ফেস্টে আরো আছে টেক্সাস বারবিকিউ ফ্লেভারের স্বাদে ভরা জিঙ্গার যেখানে আপনি পাবেন অনন্য স্বাদের এডভেঞ্চার।
শুধু তাই নয়, মরোক্কান রেসিপির সমন্বয়ে রয়েছে মাইটি মরোক্কান জিঙ্গার, আর ফ্রেশ মেক্সিকান সালসা মিক্স মিলে প্রস্তুত করা হয়েছে মেক্সিকান সালসা জিঙ্গার। ডায়নামাইট মেয়ো ও তান্দুরি সিজনিং এর মিশ্রণে রয়েছে মজাদার ইন্ডিয়ান তান্দুরি জিঙ্গার। এছাড়া সবগুলো জিঙ্গারে রয়েছে হালাপিনো, ফ্রেশ অনিয়ন, স্লাইসড টমেটো, আইসবার্গ লেটুস যা দিবে প্রতি বাইটে এক অনন্য স্বাদের অভিজ্ঞতা।
সবগুলো জিঙ্গারে সিগনেচার হট ক্রিস্পি ফিলেতেই রয়েছে জিঙ্গারের আসল ম্যাজিক। এবারের আয়োজনে আরো রয়েছে লিমোজিন জিঙ্গার, একটি অনন্য ও আকর্ষণীয় বার্গার বক্স, যেখানে কাস্টমাররা একই সঙ্গে ৫টি জিঙ্গার উপভোগ করতে পারবেন।
এ ব্যাপারে ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, কেএফসির জিঙ্গার সর্বদাই বাংলাদেশি বার্গার প্রেমীদের ভালোবাসার শীর্ষস্থানে রয়েছে। জিঙ্গারের প্রতি এই ভালোবাসা দেখে আমরা সত্যিই খুব আনন্দিত। আমরা বিশ্বাস করি সবগুলো ইন্টারন্যাশনাল ফ্লেভারের সমন্বয়ে আমাদের ক্যাম্পেইনটি সবার মন জয় করবে। কেএফসির ৩১টি আউটলেটেই পাওয়া যাচ্ছে এসব বার্গার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়