তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

দুষ্কৃতকারীর গুলিতে রোহিঙ্গা যুবক নিহত, আহত ১

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে আরো একজন।
গতকাল শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে পালংখালীর শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর ই/১৪ এবং ১৫ ব্লকের মাঝামাঝি পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহত মো. রেজোয়ান (২৫) ওই ক্যাম্পের এফ/৬ ব্লকের ১১৯ নং শেল্টারের হাসু মিয়ার ছেলে। আহত যুবক একই ক্যাম্পের ই/৮ ব্লকের ৭৮৫ শেল্টারের মো. নিজামের ছেলে আয়াস (২২)।
বিষয়টি নিশ্চিত করেছেন-৮ এপিবিএনের (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক ছৈয়দ হারুনুর রশীদ। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, শুক্রবার ভোরে ওই রোহিঙ্গা ক্যাম্পে ১০-১২ জন আরসা সন্ত্রাসী দুজন রোহিঙ্গাকে লক্ষ্য করে ০৮-১০ রাউন্ড গুলি করে। গোলাগুলির খবর শুনে এপিবিএন পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়।
এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুই রোহিঙ্গাকে উদ্ধার করে স্থানীয় এমএসএফ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক রেজোয়ানকে মৃত ঘোষণা করেন এবং অপর গুলিবিদ্ধ যুবক চিকিৎসাধীন আছে। তিনি আরো বলেন, কারা, কি কারণে এ খুনের ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ৮ এপিবিএনের সদস্যরা উপস্থিত রয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ও এপিবিএন কাজ করছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়